spot_img
বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
HomeArchitectureকালকিনি পৌরসভার ৫৩ কোটি ৭৮ লাখ টাকার বাজেট ঘোষণা

কালকিনি পৌরসভার ৫৩ কোটি ৭৮ লাখ টাকার বাজেট ঘোষণা

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি:মাদারীপুরের কালকিনি পৌরসভার ২৮তম বাজেট অধিবেশনে ২০২৪-২০২৫ইং অর্থবছরের জন্য ৫৩ কোটি ৭৮ লাখ ২০ হাজার টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার বিকালে পৌরসভার মিলনায়তনে এলাকার সাধারন মানুষ ও গন্যমান্য ব্যাক্তি বর্গের উপস্থিতিতে পৌর মেয়র এসএম হানিফ এ বাজেট ঘোষনা করেন। বুধবার বিকালে পৌরসভা সূত্রে এ বাজেট ঘোষনার তথ্য নিশ্চিত করা হয়।
ঘোষিত এ বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ৪কোটি ৫৬ লাখ ২০ হাজার টাকা, কর্মচারীর বেতন বৃদ্ধি ও সাহ্যয়্যে মুঞ্জুরী ধরা হয় ২২ লাখ টাকা, উন্নয়ন সহায়তা তহবিল এডিবি ২ কোটি টাকা, বিশেষ উন্নয়ন তহবিল প্রজেক্ট ৪৭ কোটি টাকা, অপ্রত্যাশিত আয় ৫৩ কোটি ৭৮ লাখ ২০ হাজার টাকা, সর্বমোট ব্যয় ধরা হয় ৫৩ কোটি ৫৯ লাখ ১৯ হাজার ৭শ’ ৩৪ টাকা।
বাজেট ঘোষনা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মেয়র বলেন, অধুনিক কালকিনি পৌরসভা গড়তে বাজেটে আমরা জনগনের স্বপ্ন বাস্তবায়নে রুপ দেওয়া এবং জনগনকে আরও বলিষ্ঠ সেবা দেওয়ার নির্দেশনা দিয়েছি।
বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সচিব বাবুল চন্দ্র দাস, সহকারী পৌর প্রকৌশলী রাকিব হোসেন, হিসাব রক্ষন কর্মকর্তা রণজিৎ কুমার সরকার , প্যানেল মেয়র নাসির উদ্দিন শিকদার, পৌরসভার কাউন্সিলর অলিল হাওলাদার, কাউন্সিলর মেজবাহুল হক, কাউন্সিলর ইউনুস আলী হাওলাদার, কাউন্সিলর আসাদুজ্জামান তালুকদার লাবু, কাউন্সিলর মো. আনোয়ার বেপারী, কাউন্সিলর তারিকুজ্জামান সুরুজ সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাশিদা বেগম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর তাজরিন ইরানসহ অন্যরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments