spot_img
বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
HomeArchitectureমন্ত্রণালয় ক‍র্মক‍র্তা-ক‍র্মচারি সমিতির নেতাদের প্রতিমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ

মন্ত্রণালয় ক‍র্মক‍র্তা-ক‍র্মচারি সমিতির নেতাদের প্রতিমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা প্রতিমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

 

নবনির্বাচিত কমিটির সভাপতি মোহাম্মদ সিরাজুল ইসলাম সরকার এর নেতৃত্বে কমিটির সাধারণ সম্পাদক ইকবাল হোসাইন, প্রচার সম্পাদক মো: সজিব শেখ, মহিলা বিষয়ক সম্পাদিকা চম্পা আখতার, কোষাধ্যক্ষ রাসেল বাবুসহ আরো ২ জন কার্যনির্বাহী সদস্য প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান এবং মিস্টি মুখ করান।

 

এসময় প্রতিমন্ত্রী কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানান এবং সকলের সঙ্গে আলাদাভাবে কথা বলেন । তিনি সকলকে প্রবাসীদের স্বার্থে কাজ করার জন্য নির্দেশনা দেন। একইসাথে সকল সেবা প্রত্যাশীর সাথে আন্তরিক আচরণ করারও পরামর্শ দেন।

ভবিষ্যতে মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীর সঙ্গে যাবতীয় সমস্যা নিয়ে আলোচনা করবেন এবং সমাধান করবেন বলে আশ্বস্ত করেন। এসময় প্রতিমন্ত্রীর একান্ত সচিব মামুনুর রহমান এবং সহকারি একান্ত সচিব সৈয়দ আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

গত ৬ মে ২০২৪ তারিখ মোহাম্মদ সিরাজুল ইসলাম সরকার এর নেতৃত্বাধীন নবনির্বাচিত কমিটি আগামি ২ বছরের জন্য তাদের দায়িত্বভার গ্রহণ করেন । কমিটির সভাপতি মোহাম্মদ সিরাজুল ইসলাম সরকার উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। উক্ত অনুষ্ঠানে মন্ত্রণালয়ের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। সভাপতি মোহাম্মদ সিরাজুল ইসলাম তার কমিটির কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন, নির্বাচনী ইশতেহার যথাযথভাবে বাস্তবায়নের লক্ষ্যে তার কমিটি নিরলসভাবে কাজ করবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments